.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

অপেক্ষা ছাড়াই বিদ্যুৎ

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি

 প্রকাশিত: ১৬:৫৬ ১৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:৫৬ ১৪ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঝিনাইদহ কালীগঞ্জে বিদ্যুতের লাইন নিতে দিনের পর দিন, মাসের পর মাস অপেক্ষা করা লাগবে না। আবেদন জমা দেয়ারও দরকার হবে না। গ্রাহক চাইলেই পাঁচ মিনিটের মধ্যে সংযোগ দেয়া হবে।

সোমবার উপজেলার কোলা ইউপির গাজীর বাজারে এমনই ব্যতিক্রমী কার্যক্রমের উদ্বোধন করেন ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার।  

পল্লী বিদ্যুৎ সমিতির জেরানেল ম্যানেজার প্রোকৌশলী মো. আলতাফ হোসেনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ আব্দুর রব, কোলা ইউপি চেয়ারম্যান আইয়ুব হোসেন, কালীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাবজাল হোসেন, যুবলীগ নেতা শিবলী নোমানি ও কোলা ইউপি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইসমাইল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, পল্লী বিদ্যুৎ ‘আলোর ফেরিওয়ালা’ কার্যক্রমের আওতায় উপজেলার সাধারণ মানুষের বাড়ি বাড়ি ভ্যানে করে বিদ্যুতের সংযোগ ও মিটার পৌঁছে দেয়া হবে। বিদ্যুৎ বিভাগের সেই সংযোগ স্থাপনকারী গাড়িতে বৈদ্যুতিক মিটার, তার ও প্রয়োজনীয় যাবতীয় সরঞ্জামাদিসহ দুজন লাইনম্যান ও একজন ওয়ারিং পরিদর্শক সার্বক্ষনিক দ্বায়িত্ব পালন করবেন। এই সেবার আওয়ায় এরইমধ্যে উপজেলার কোলা ও জামাল ইউপির বিভিন্ন গ্রামের ৭০ থেকে ৮০ টি বিদ্যুৎ সংযোগ লাগিয়ে দেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ