অপেক্ষায় মিমির ‘রুম নাম্বার ৪০৪’ 

ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭,   ০২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

অপেক্ষায় মিমির ‘রুম নাম্বার ৪০৪’ 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৬ ২০ মে ২০২০  

আফসানা মিমি

আফসানা মিমি

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী আফসানা মিমি অভিনয়ের পাশাপাশি নাটকও নির্মাণ করে থাকেন। এবার তিনি নির্মাণ করছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। নাম ‘রুম নাম্বার ৪০৪’। ১৫ মিনিট দৈর্ঘ্যের চলচ্চিত্রটির একটি আন্তর্জাতিক সংস্থার প্রযোজনায় নির্মিত হয়েছে।

এ প্রসঙ্গে আফসানা মিমি বলেন, করোনার বিশেষ পরিস্থিতিতে অনেক আগেই চলচ্চিত্রটির শুটিং শেষ করেছিলাম। প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছিল এটি মার্চে মুক্তি পাবে। কিন্তু তার আগেই করোনাভাইরাসের প্রকোপ শুরু হওয়ায় সব কর্মসূচি বাতিল করা হয়। আপাতত অপেক্ষা করতে হবে। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর এটি মুক্তি পাবে।

এদিকে, নাটকে অভিনয় না করলেও দীর্ঘদিন পর একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন এ অভিনেত্রী। গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় এর নাম ‘পাপ পুণ্য’। চলচ্চিত্রটির সব কাজ সম্পন্ন করা হয়েছে। করোনা সমস্যা সমাধানের পর ছবিটি মুক্তি। 

অন্যদিকে, আফসানা মিমির অভিনয় কিংবা পরিচালনায় ইদানীং ব্যস্ততা কম থাকার কারণ হল তিনি একটি অভিনয় স্কুল পরিচালনা করেন। বেশিরভাগ সময় এই প্রতিষ্ঠানের কাজ নিয়ে ব্যস্ত থাকেন। এছাড়া প্রযোজনা সংস্থা গ্রিন স্ক্রিনের স্বত্বাধিকারী হিসেবেও রয়েছে তার কর্মব্যস্ততা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস