অপু বিশ্বাসকে বিয়ে করার জন্য যা বললেন বাপ্পী!

ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০,   চৈত্র ২৪ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪১

Akash

অপু বিশ্বাসকে বিয়ে করার জন্য যা বললেন বাপ্পী!

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৫ ১০ মার্চ ২০২০   আপডেট: ২১:৩৫ ১০ মার্চ ২০২০

বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস

বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস

অপু বিশ্বাসকে বিয়ে করার জন্য চিত্রনায়ক বাপ্পী চৌধুরী বলছেন- ‘তোমার আমার বিয়ে বলো কে আর ঠেকায়! শ্বশুর মশাই একশো একাই নিজেই পথ দেখায়/ তোমার স্বামী হবো, আঁচল জুড়ে রবো, এটাই বুঝি ছিল আমার ভাগ্য লেখায়। সাজাও রে কন্যা সাজাও সাজাও/ বাজাও রে বাজনা বাজাও বাজাও…!’

বিশ্বাস হচ্ছে না? সত্যি বাপ্পী এই কথাগুলো বলেছেন। তবে বাস্তবে নয়, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির একটি গানে। সুদীপ কুমার দীপের লেখা এ গানের সংগীতায়োজন করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছে ইমরান-লিজা।

সাড়ে তিন মিনিটের এ গানটি পুরোপুরি বিয়ের আমেজে ধারণ করা। যেখানে দেখা গেছে, অপুকে বিয়ের জন্য বাপ্পী নেচে গেয়ে সবাইকে ইমপ্রেস করতে চাইছেন। বাপ্পীর সঙ্গে গানটিতে অপু নিজেও গেয়েছেন ও নেচেছেন। 

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে কাজ অভিনয় করলেন বাপ্পী ও অপু। এ জুটিকে নিয়ে ছবিটি নির্মাণ করেছেন দেবাশীষ বিশ্বাস। 

নির্মাতা দেবাশীষ বিশ্বাস জানান, ছবিটি মুক্তির আগে প্রচারণা অংশ হিসেবে ‘তোমার আমার বিয়ে বল কে আর ঠেকায়’ গানটি প্রকাশ করা হলো। ছবিটি ২০মার্চ মুক্তির দেয়ার পরিকল্পনা রয়েছে। তবে করোনাভাইরাস মহামারী আকার ধারন করলে মুক্তির তারিখ পেছানো হবে।

বেঙ্গল মিডিয়া প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে বাপ্পী চৌধুরী এবং অপু বিশ্বাস ছাড়াও আরো অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে।

ডেইলি বাংলাদেশ/এনএ