Alexa অপুকে ধৈর্য ধরার পরামর্শ মেয়র আইভীর

ঢাকা, মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৫ ১৪২৬,   ২৩ জমাদিউস সানি ১৪৪১

Akash

অপুকে ধৈর্য ধরার পরামর্শ মেয়র আইভীর

 প্রকাশিত: ১৬:৩৩ ১৯ ডিসেম্বর ২০১৭   আপডেট: ১৭:১২ ১৯ ডিসেম্বর ২০১৭

ছবি: সংগৃহিত

ছবি: সংগৃহিত

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের ডিভোর্স হতে যাচ্ছে। সম্প্রতি শাকিব অপুকে ডিভোর্সের চিঠি পাঠিয়েছেন।

২০০৮ সালে এই বিয়ে হলেও ২০১৭ সালের মধ্যভাগে এসে বিয়ের খবর প্রকাশিত হয় এবং বছরের শেষভাগে ডিভোর্সের প্রক্রিয়া শুরু হয়।

এই অবস্থায় স্বভাবতই ভেঙে পড়েন অপু। এমনকি শাকিবকে নিয়ে সংসার করতেও চান বলে গণমাধ্যমের খবরে এসেছে। বিষয়টি নিয়ে সারাদেশে তোলঅপাড়ের সৃষ্টি হয়। কেননা অপু নিজ ধর্ম ত্যাগ করে শাকিবকে বিয়ে করেন। তাদের ঘরে আব্রাহাম খান জয় নামে এক পুত্র সন্তানও রয়েছে।

এই খবরে তসলিমা নাসরিনও বিচলিত হয়েছিলেন। তিনি অপুকে পরামর্শ দিয়ে ফেসবুকে একটি স্ট্যাটাসও দেন। এবার নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভী অপুকে ধৈর্য ধরার পরামর্শ দিয়েছেন।

গতকাল সোমবার রাতে নারায়ণগঞ্জ ক্লাবে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে অতিথি হিসেবে সেলিনা হায়াৎ আইভী উপস্থিত হন। সেখানে আমন্ত্রিত ছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাসও।

আইভী বক্তব্য দেয়ার সময় বলেন, খারাপ ভালো মিলিয়ে মানুষের জীবন। নারীদের ক্ষেত্রে কিছু হলেই সমাজ নারীদের দিকেই আঙ্গুল তোলে। দোষ হোক যে কারো, সেটা নারীদের ওপর দিয়েই যাবে। সে ক্ষেত্রে আপনাকে (অপুকে) বলছি আত্মবিশ্বাসী হতে হবে। যার সাহস আছে সেই এগিয়ে যেতে পারে।

তিনি বলেন, অপু বিশ্বাস যদি ব্যক্তি জীবনে পরিষ্কার থাকেন তবে অপনাকে বলছি, ভয় পাওয়ার কিছু নেই। সত্যকে মেনে নিতে হবে, নিজের সঙ্গে প্রতারণা করা যাবে না। সত্য যত কঠিনই হোক তাকে প্রকাশ করতে হবে। সামাজিক, রাজনৈতিক কিংবা ব্যক্তি জীবন। ধৈর্য ধারণ করুন।

ডেইলি বাংলাদেশ/এমআরকে