অপারেশনের পর ব্যক্তির পেটে ১১৬ পেরেক!

ঢাকা, সোমবার   ২০ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬,   ১৪ রমজান ১৪৪০

Best Electronics

অপারেশনের পর ব্যক্তির পেটে ১১৬ পেরেক!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৮ ১৫ মে ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

এক ব্যক্তির পেটে অস্ত্রোপচার করা হচ্ছিল। ওই সময় তার পেটে পাওয়া যায় ১১৬টি পেরেক। শুধু পেরেকই নয়, তার পেটে পাওয়া যায় লোহার তার ও পাত। দেড় ঘণ্টা অপারেশনের পর এসব ধাতব বস্তু তার পেট থেকে বের করা হয়।

ভারতের রাজস্থানে এমনই এক অবাক করা কাণ্ড ঘটেছে। ৪২ বছর বয়সী ভোলা শঙ্কর নামে ওই ব্যক্তির পেটের ব্যথার কারণে অপারেশন করা হয়।

স্থানীয় বুন্দি সরকারি হাসপাতালের চিকিৎসক ড. অনিল সাইনি জানান, রোববার পেটের পীড়া নিয়ে শঙ্কর আমাদের কাছে আসেন। এক্স-রে করলে পেটে পেরেক জাতীয় বস্তুর উপস্থিত টের পাওয়া যায়। নিশ্চিত হতে সিটি স্ক্যানও করা হয়। সেই রিপোর্টেই সব পরিষ্কার হয়ে যায়।

তিনি আরো বলেন, প্রায় দেড় ঘণ্টা ধরে অপারেশনের পর ১১৬টি পেরেকসহ আরো কিছু ধাতব বস্তু ওই ব্যক্তির পেট থেকে বের করা হয়। পেরেকগুলো দৈর্ঘ্যে ৬.৫ সেন্টিমিটার।

এদিকে অপারেশনের পর ভোলা শঙ্কর সুস্থ আছেন ও স্বাভাবিকভাবেই কথাবার্তা চালিয়ে যাচ্ছেন বলেও জানান ড. অনিল সাইনি।

পেশায় মালির কাজ করেন ভোলা শঙ্কর। কিন্তু কিভাবে এসব পেরেক তার পেটে গেলো সে বিষয়ে পরিবারের লোকজনও কিছু জানাতে পারেননি।

ডেইলি বাংলাদেশ/জেডআর

Best Electronics

শিরোনাম

শিরোনামজঙ্গিবাদ থেকে মুক্ত রেখে দেশের অর্থনৈতিক উন্নয়ন চায় সরকার: প্রধানমন্ত্রী শিরোনামপরিবেশ আইন-লঙ্ঘন: উত্তরাঞ্চলের ১৯ ইটভাটার মালিকের বিরুদ্ধে মামলা করার নির্দেশ হাইকোর্টের শিরোনামকেমিক্যাল ব্যবহার বন্ধে সারা দেশের ফলের বাজারে যৌথ কমিটির তদারকির নির্দেশ হাইকোর্টের শিরোনামরূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্রের আবাসিক প্রকল্পে দুর্নীতির ঘটনা তদন্ত চেয়ে হাইকোর্টে করা রিটের শুনানি আজ শিরোনামবিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইটের টিকিট বিক্রি শুরু শিরোনামসংরক্ষিত আসনে বিএনপির মনোনয়ন জমা দিলেন রুমিন ফারহানা শিরোনামরাঙামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা শিরোনামচট্টগ্রামে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত শিরোনামরাজধানীতে বন্দুকযুদ্ধে দুই ছিনতাইকারী নিহত শিরোনামআজ ইফতার: সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে