Alexa অপহরণ করে ধর্ষণ, পাঁচ আসামির কারাদণ্ড

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ৩ ১৪২৬,   ১৪ জ্বিলকদ ১৪৪০

অপহরণ করে ধর্ষণ, পাঁচ আসামির কারাদণ্ড

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪০ ২৫ জুন ২০১৯   আপডেট: ১৭:৫০ ২৫ জুন ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

ফেনীর সোনাগাজীতে এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ মামলায় এক আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও পাঁচ লাখ টাকা জরিমানা করেছে আদালত। একই মামলায় আরো চারজনকে ১৪ বছর করে সশ্রম কারাদণ্ড ওএক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন টাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ এ রায় দেন।

আসামিরা হলেন, আবু বক্কর ছিদ্দিক ওরফে সাগর, জাহাঙ্গীর আলম, মেজবাহ উদ্দিন পলাশ, বায়েজিদ ফয়সাল, রিয়াদ ওরফে রিয়াদ হোসেন।

আদালতের পিপি হাফেজ আহম্মদ জানান, ২০১৩ সালের ২৫ মে সোনাগাজীর চর গণেশ গ্রামের ওই স্কুলছাত্রী প্রাইভেট পড়তে যাচ্ছিলো। এ সময় আসামিরা তাকে টেনেহিঁচড়ে মাইক্রোবাসে তুলে অপহরণ করে। এ ঘটনায় অপহৃত ছাত্রীর বাবা মামলা করেন। অপহরণের তিন দিন পর বান্দরবানের ইসলামপুরের লাঙ্গিপাড়ায় একটি পরিত্যক্ত বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। আসামিদের গ্রেফতার ও তদন্ত শেষে ২০১৩ সালের ১২ জুলাই আবু বক্কর ছিদ্দিক ওরফে সাগরসহ ১০ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেয় পুলিশ। ছয় বছর পর ওই মামলার রায় হলো।

ডেইলি বাংলাদেশ/এআর

শিরোনাম

শিরোনামরাজশাহীতে পাসের হার ৭৬.৩৮% জিপিএ ৫ পেয়েছেন ছয় হাজার ৪২৯ শিরোনামবন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান শিরোনামদিনাজপুরে পাসের হার ৬৭.০৫% জিপিএ ৫ পেয়েছেন চার হাজার ৪৯ শিরোনামসিলেটে পাসের হার ৬৭.০৫% জিপিএ ৫ পেয়েছেন এক হাজার ৯৪ শিরোনামএইচএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৭৩ দশমিক ৯৩ শতাংশ এবং জিপিএ ৫ পেয়েছে ৪৭ হাজার ২৮৬ জন শিরোনামপ্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার ফলের অনুলিপি হস্তান্তর করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি শিরোনামসেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক শিরোনামবিজিবি`র সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত শিরোনামহজে যেয়ে এখন পর্যন্ত ৬ বাংলাদেশির মৃত্যু শিরোনাম‘বেনাপোল এক্সপ্রেস’র উদ্বোধন আজ