অপহরণ করে ধর্ষণ, পাঁচ আসামির কারাদণ্ড
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=114676 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

অপহরণ করে ধর্ষণ, পাঁচ আসামির কারাদণ্ড

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪০ ২৫ জুন ২০১৯   আপডেট: ১৭:৫০ ২৫ জুন ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

ফেনীর সোনাগাজীতে এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ মামলায় এক আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও পাঁচ লাখ টাকা জরিমানা করেছে আদালত। একই মামলায় আরো চারজনকে ১৪ বছর করে সশ্রম কারাদণ্ড ওএক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন টাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ এ রায় দেন।

আসামিরা হলেন, আবু বক্কর ছিদ্দিক ওরফে সাগর, জাহাঙ্গীর আলম, মেজবাহ উদ্দিন পলাশ, বায়েজিদ ফয়সাল, রিয়াদ ওরফে রিয়াদ হোসেন।

আদালতের পিপি হাফেজ আহম্মদ জানান, ২০১৩ সালের ২৫ মে সোনাগাজীর চর গণেশ গ্রামের ওই স্কুলছাত্রী প্রাইভেট পড়তে যাচ্ছিলো। এ সময় আসামিরা তাকে টেনেহিঁচড়ে মাইক্রোবাসে তুলে অপহরণ করে। এ ঘটনায় অপহৃত ছাত্রীর বাবা মামলা করেন। অপহরণের তিন দিন পর বান্দরবানের ইসলামপুরের লাঙ্গিপাড়ায় একটি পরিত্যক্ত বাড়ি থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। আসামিদের গ্রেফতার ও তদন্ত শেষে ২০১৩ সালের ১২ জুলাই আবু বক্কর ছিদ্দিক ওরফে সাগরসহ ১০ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেয় পুলিশ। ছয় বছর পর ওই মামলার রায় হলো।

ডেইলি বাংলাদেশ/এআর