.ঢাকা, বৃহস্পতিবার   ২১ মার্চ ২০১৯,   চৈত্র ৬ ১৪২৫,   ১৪ রজব ১৪৪০

অপহরণ করতে গিয়ে গণধোলাই

টাঙ্গাইল প্রতিনিধি

 প্রকাশিত: ০১:৫৭ ১১ জানুয়ারি ২০১৯   আপডেট: ০১:৫৭ ১১ জানুয়ারি ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে বৃহস্পতিবার রাতে ভুয়া ডিবি পরিচয়ে কিশোরকে অপহরণ করতে গিয়ে গণধোলাই খেয়েছে দুই অপহরণকারী। পরে তাদের পুলিশে সোপর্দ করে উত্তেজিত জনতা। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করে পুলিশ।

ময়মনসিংহের কুষমাইল এলাকার রফিকুল ইসলামের ছেলে তানজিল সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় একটি প্রাইভেটকারের দুই আরোহী নিজেদের ডিবি পরিচয় দিয়ে তানজিলকে জোড়পূর্বক গাড়িতে তুলে নেয়।

স্থানীয়রা পিছু নিয়ে ঘাটাইলের গারো বাজারের সলিং বাজারে প্রাইভেটকারের পথরোধ করে। এ সময় আরোহীরা ফাঁকা গুলি ছুঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে উত্তেজিত জনতা দুই অপহরণকারীকে গণধোলাই দেয়। এ সময় আরো দুইজন পালিয়ে যায়। পরে পুলিশ গিয়ে দুই অপহরণকারীকে আটক করে। এ সময় স্কুলছাত্র তানজিলকে উদ্ধার করা হয়।

ঘাটাইল থানার ওসি মাকছুদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অপহৃত স্কুলছাত্র তানজিল ও আটক দুই অপহরণকারীকে ফুলবাড়িয়া থানায় হস্তান্তর করা হয়েছে। আটক দুইজনকে পুলিশ হেফাজতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এআর

শিরোনাম

শিরোনামচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (চাকসু) নির্বাচনের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ শিরোনামসাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ভারতের কাছে ৪-০ গোলে হেরে বাংলাদেশের বিদায় শিরোনামবাসচাপায় আবরারের মৃত্যুর ঘটনায় ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেয়ার নির্দেশ হাইকোর্টের শিরোনামযশোরের শার্শায় পিকআপ ভ্যানচাপায় স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন শিরোনামরাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিইউপির ছাত্র নিহতের প্রতিবাদে প্রগতি সরণিসহ কয়েকটি সড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ; নিরাপদ সড়কের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান শিরোনামসিঙ্গাপুরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সফলভাবে বাইপাস সার্জারি সম্পন্ন শিরোনামক্রাইস্টচার্চ হামলা: নিহতদের দাফন শুরু; এখনো হস্তান্তর হয়নি সব মরদেহ শিরোনামঢাকা-কলকাতা জাহাজ সার্ভিস চালু ২৯ মার্চ