Alexa অপশক্তির নেতৃত্বে খালেদা: নৌমন্ত্রী

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

অপশক্তির নেতৃত্বে খালেদা: নৌমন্ত্রী

 প্রকাশিত: ১৬:৩১ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ১৬:৩১ ৩১ আগস্ট ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যায় জিয়াউর রহমানের মদদ ছিল। হত্যাকারীদের উদ্দেশ্য ছিল বঙ্গবন্ধুকে হত্যা করে মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করা। তাদের সে অপচেষ্টা সফল হয়নি। মুক্তযুদ্ধের চেতনায় বিশ্বাসী সরকার এখন রাষ্ট্র পরিচালনা করছে, ভবিষ্যতেও করবে।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ আয়োজিত ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বঙ্গবন্ধু যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশকে পুনর্গঠনে যখন কাজ করছিলেন তখন স্বাধীনতা বিরোধী অপগোষ্ঠী তাকে হত্যা করে দেশকে পিছিয়ে দেয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এখন আবার বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।

তিনি বলেন, আগামী নির্বাচনেও স্বাধীনতা বিরোধীদের বয়কট করে বঙ্গবন্ধুর স্বপ্ন ক্ষুধা দারিদ্রমুক্ত সোনার বাংলাদেশ গড়ে তুলতে হবে।

মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের চেতনার ভিত্তিতে রাষ্ট্রপরিচালনা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অন্যদিকে অপশক্তির নেতৃত্ব দিচ্ছেন খালেদা জিয়া। যারা শেখ হাসিনাকে হত্যা করতে চায় খালেদা জিয়া তাদেরও নেতৃত্ব দিচ্ছেন।

সংগঠনের সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন এমপি কবি কাজী রোজী, গণতদন্ত কমিশনের চেয়ারম্যান বিচাপতি শামসুল হুদা ও জাতীয় কবিতা পরিষদের সহ-সভাপতি কবি আসলাম সানী।

ডেইলি বাংলাদেশ/এমআরকে