Alexa ‘অপশক্তিদের উস্কানিতে প্রিয়া সাহা মিথ্যাচার করেছে’

ঢাকা, সোমবার   ২৬ আগস্ট ২০১৯,   ভাদ্র ১১ ১৪২৬,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

‘অপশক্তিদের উস্কানিতে প্রিয়া সাহা মিথ্যাচার করেছে’

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৩ ২২ জুলাই ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, অপশক্তিদের উস্কানিতে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহা বাংলাদেশের নামে মিথ্যাচার করেছে।

তিনি বলেন, খুন, গুম ও পেট্রোল বোমা মেরে গাড়িতে আগুন জ্বালিয়ে যারা ক্ষমতায় আসে তারা শুধু নিজেদের নামে ব্যাংক ব্যালেন্স করে উন্নয়ন করে। বিভিন্ন ষড়যন্ত্রে তারা লিপ্ত থাকে।

সোমবার সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নে ত্রাণ বিতরণের সময় তিনি এসব কথা বলেন। 

ত্রাণ প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। যেকোনো প্রাকৃতিক দুর্যোগে বাংলাদেশের যাতে কোনো ক্ষতি না হয় সেই লক্ষ্যে দেশের উন্নয়ন করা হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী সার্বক্ষণিক বন্যা ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজ খবর নিচ্ছেন। তারই নির্দেশনায় দ্রুত সময়ের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করছি। 

প্রতিমন্ত্রী বলেন, বন্যা একদিন থাকুক আর ১০ দিন থাকুক দেশের মানুষকে কোনো প্রকার কষ্ট করতে দেয়া হবে না। বন্যার্তদের শুকনো খাবার ও চিকিৎসাসহ সার্বিক সহযোগিতা করে যাচ্ছি। পার্শ্ববর্তী দেশ ভারত ও চীনে এবারের বন্যায় অনেক মানুষ মারা গেলেও বাংলাদেশে এ পর্যন্ত একজনও মারা যায়নি। 

বন্যা থেকে টাঙ্গাইলবাসীকে রক্ষা করার জন্য আগামী ডিসেম্বরের মধ্যে যমুনায় স্থায়ী বেড়িবাঁধের টেন্ডার করা হবে বলেও জানান প্রতিমন্ত্রী।

জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, টাঙ্গাইল-৩ (কালিহাতী) আসনের এমপি হাসান ইমাম খান সোহেল হাজারী, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শাহ্ কামাল, কালিহাতী উপজেলা চেয়ারম্যান আনছার আলী বি.কম। পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেব নাথ, সহকারি কমিশনার ভূমি মো. শাহরিয়ার রহমান প্রমুখ। 

এ সময় চারশ’জনকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। 

ডেইলি বাংলাদেশ/এমআরকে

Best Electronics
Best Electronics