অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০,   চৈত্র ২৭ ১৪২৬,   ১৬ শা'বান ১৪৪১

Akash

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ে ছাত্রলীগের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১৮ ১১ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১১:৪৩ ১৭ ফেব্রুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট ফাইনালে ভারতকে পরাজিত করে বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ। 

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে বিশ্ববিদ্যালয়ের কলাভবন, লাইব্রেরি চত্বর, ভিসি চত্বর প্রদক্ষিণ করে টিএসসির রাজু ভাস্কর্যের সামনে এসে মিছিল শেষ হয়।

ছাত্রলীগের আনন্দ মিছিল

আনন্দ মিছিলের নেতৃত্ব দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। এরপর টিএসসির রাজু ভাস্কর্যের পাদদেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ এর সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। 

বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন

মুজিববর্ষে বিশ্বকাপজয়ী যুবা টাইগারদের এই অসাধারণ সাফল্যে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এসময় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ ঢাকা বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

এছাড়া, বিশ্বকাপজয়ী যুবা টাইগারদের এই অসাধারণ সাফল্যে অভিনন্দন জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগের সকল সাংগঠনিক ইউনিট আগামীকাল বুধবার সারাদেশে আনন্দ মিছিল উদযাপন করবে।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ/