Alexa অনুমতি পেলো মিম ও জিৎ এর সুলতান !

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

অনুমতি পেলো মিম ও জিৎ’এর ‘সুলতান’!

 প্রকাশিত: ১০:৫২ ২৮ এপ্রিল ২০১৮  

ফাইল ফটো

ফাইল ফটো

বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে দুই বাংলার দুই তারকাকে। তাদের একজন বিদ্যা সিনহা মিম, অপরজন কলকাতার নায়ক জিৎ। তাদের অভিনীত নতুন ছবির নাম ‘সুলতান’। এটি পরিচালনা করছে কলকাতার পরিচালক রাজা চন্দ। এ ছবিতে নায়ক-নায়িকার ভুমিকায় অভিনয় করছেন তারা।

এরইমধ্যে ছবিটির শুটিং শুরু হলেও যৌথ প্রযোজনার ছবি হিসেবে প্রিভিউ কমিটির অনুমতি বাকি ছিল। তবে, সম্প্রতি প্রিভিউ কমিটির অনুমতিও পেয়েছে বলে জানালেন এই কমিটির সদস্য মুশফিকুর রহমান গুলজার। তিনি জানান, গত মঙ্গলবার প্রিভিউ কমিটি থেকে ছবির শুটিংয়ের অনুমতি দেয়া হয়েছে।

এছাড়া জানা যায়, তথ্যমন্ত্রণালয় থেকেও অনুমতি পাচ্ছে ছবিটি। বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে এই ছবিটি। বাংলাদেশ থেকে ছবির প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতা থেকে জিৎ’স ফিল্ম ওয়ার্কস। সব ঠিক থাকলে মিম অভিনীত এ ছবিটি আসছে রোজার ঈদে বাংলাদেশে মুক্তি পাবে। সেভাবেই দুই প্রযোজনা প্রতিষ্ঠান প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।

এদিকে, মিম বর্তমানে রয়েছেন কানাডায়। সেখান থেকে তিনি জানান, কাজটি খুব ভালোভাবে এগিয়েছে। ঢাকায় ফেরার পর এ ছবির বাকি কাজ শুরু হবে।

চলতি বছরে উত্তম আকাশের পরিচালনায় মিম অভিনীত ‘আমি নেতা হব’ ছবিটি বেশ আলোচনায় ছিল। এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন মিম।

এছাড়া সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ ছবিতেও দর্শক মিমকে একজন সাংবাদিকের চরিত্রে দেখেছেন। এ ছবিতে তার নায়ক হিসেবে অভিনয় করেন কলকাতার অভিনেতা ওম।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics
Best Electronics