Alexa অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, আটক ভুয়া পুলিশ সদস্য

ঢাকা, মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯,   ভাদ্র ৫ ১৪২৬,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা, আটক ভুয়া পুলিশ সদস্য

রাজবাড়ী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২৪ ২১ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

রাজবাড়ী সদর উপজেলায় শনিবার রাতে অটোরিকশা ছিনতাইয়ের সময় ভুয়া পুলিশ সদস্যকে আটক করেছে পুলিশ। রাজবাড়ী-ফরিদপুর সড়কে আলীপুর ইউনিয়নের আলাদীপুর ব্রিজ এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মমিনুল ইসলাম ভুইয়া মমিনুল ঢাকার উত্তরা ১১নং সেক্টরের এসএ মান্নানের ছেলে।

অটোরিকশাচালক পলাশ মল্লিক জানান, শনিবার রাত দেড়টার দিকে জেলার গোয়ালন্দ বাজার থেকে সাতজন আম ব্যবসায়ীকে নিয়ে রাজবাড়ী বাজারের উদ্দেশে রওনা হন। গাড়িটি আলাদীপুর ব্রিজ এলাকায় পৌঁছলে পেছন থেকে দুইজন আরোহীর একটি মোটরসাইকেল নিজেদের পুলিশ পরিচয় দিয়ে গতিরোধ করতে বলে। পুলিশ পরিচয় দেবার কারণে তিনি তার গাড়িটি থামান।

এরপর ভুয়া পুলিশ মমিনুল ইসলাম ভুইয়া তার ড্রাইভিং লাইসেন্সসহ অন্যান্য কাগজপত্র দেখতে চান এবং নানা রকম প্রশ্নে জর্জরিত করতে থাকেন। এক পর্যায়ে সেখানে স্থানীয় লোকজন জড়ো হন এবং তারা মমিনুল ইসলাম ভুইয়ার পরিচয়পত্র দেখতে চান। সে সময় পরিস্থিতি বেগতিক দেখে জেলা শহরের শ্রীপুর বাস টার্মিনাল এলাকার জনৈক কাদের নামে আরেক ভুয়া পুলিশ সুকৌশলে পালিয়ে যায়। তখন স্থানীয়রা মমিনুলকে গণপিটুনি দেয়ার পাশাপাশি রাজবাড়ী থানা পুলিশের হাতে তুলে দেয়।

রাজবাড়ী থানার ওসি তপন কুমার মজুমদার বলেন, এ ঘটনায় অটো রিকশাচালক পলাশ মণ্ডল থানায় একটি মামলা করেছেন। ওই মামলায় মমিনুলকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি কাদেরকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।  

ডেইলি বাংলাদেশ/জেডএম

Best Electronics
Best Electronics