অক্টোবরে ব্যাংকার্স কাপ ক্রিকেট

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১০ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

অক্টোবরে ব্যাংকার্স কাপ ক্রিকেট

 প্রকাশিত: ১৭:৫০ ১০ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১৭:৫০ ১০ সেপ্টেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শুধুমাত্র ব্যাংকিং পেশায় সরাসরি সম্পৃক্তদের অংশগ্রহণে অক্টোবরে মাঠে গড়াচ্ছে ব্যাংকার্স কাপ ক্রিকেট টুর্নামেন্ট। আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে আজ এ ঘোষণা দেয়া হয়।

১২ অক্টোবর থেকে পর্দা উঠবে ব্যাংকার্স কাপ ক্রিকেটের। গ্রুপ পর্ব হবে সিঙ্গেল লেগে। ২ গ্রুপের শীর্ষ ২টি দল খেলবে সেমিফাইনাল। ১৬ নভেম্বর গুলশান ইয়ুথ ক্লাবে হবে শিরোপা নির্ধারনী ফাইনাল।

ব্যাংকিং পেশার একঘিয়েমি জীবন থেকে এক দন্ড স্বস্তি দেয়ার সঙ্গে পারস্পরিক বোঝাপড়া ও সৌহার্দ বাড়াতে  বিশেষ এ উদ্যোগ নিয়েছে ইমেগো স্পোর্টস ম্যানেজমেন্ট লিমিটেড।

রাজধানীর রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের ২ ক্রিকেট মাঠ ও গুলশান ইয়ুথ ক্লাবে হবে ১২ দলের অংশগ্রহণে টি-টোয়েন্টি ফরমেটের এ টুর্নামেন্ট।

এরই মধ্যে নিজেদের অংশগ্রহণ নিশ্চিত করেছেন স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, এবি ব্যাংক লিমিটেড-সহ দেশের বেশ কয়টি শীর্ষ ব্যাংক।

টুর্নামেন্টের উপদেষ্টা পরিষদে আছেন সাবেক জাতীয় ক্রিকেটার ও ব্যাংকার ইশতিয়াক আহমেদ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন, ব্যাংকার সাদউল্লাহ।

টুর্নামেন্ট সংশ্লিষ্ট সবাইকে নিয়ে রাজধানীর একটি হোটেলে এ নিয়ে সংবাদ সম্মেলনে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।মত বিনিময় সভায় খালেদ মাহমুদ সুজন বলেন, ব্যাংকার্স কাপ ক্রিকেটের মাধ্যমে ক্রিকেটারদের ভবিষ্যত জীবন সুরক্ষিত হবে। ক্রিকেটের পাশাপাশি পড়াশোনা চালিয়ে গেলে যে পরবর্তী পেশা নিয়ে আর অনিশ্চয়তায় থাকতে হবে না।

ডেইলি বাংলাদেশ, জেবি/সালি