অংকনের ‘চেংড়া বন্ধুয়া’ এখন কোটি ছাড়িয়ে
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=193267 LIMIT 1

ঢাকা, সোমবার   ১০ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৬ ১৪২৭,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

অংকনের ‘চেংড়া বন্ধুয়া’ এখন কোটি ছাড়িয়ে

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৪ ১০ জুলাই ২০২০  

অনন্যা ইয়াসমিন অংকন

অনন্যা ইয়াসমিন অংকন

‘আড়ং ডেইরি বাংলার গান’ শিরোনামের সঙ্গীত বিষয়ক প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি পেয়েছেন এই সময়ের কণ্ঠশিল্পী অনন্যা ইয়াসমিন অংকন। এই প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন তিনি। এরপর থেকে নিয়মিত টিভি শো ও কনসার্টের পাশাপাশি নিজের প্রথম মৌলিক গানও প্রকাশ করেছেন। 

আরটিভির আয়োজনে ঈগলু ফোক স্টেশনে ‘চেংড়া বন্ধুয়া’ গানটি গেয়েছেন অংকন। গানটি আরটিভি মিউজিকের ইউটিউব চ্যানেলে গেল বছরের ৩০ ডিসেম্বর প্রকাশ করা হয়। এই গানটি এক কোটির বেশি মানুষ শুনেছে। এই প্রতিবেদন লেখার আগ পর্যন্ত গানটির দর্শক ১ কোটি ৭০ হাজারের বেশি ভিউ হয়েছে গানটির ভিডিওতে।  

কোটির মাইলফলক স্পর্শ করায় উচ্ছ্বসিত অংকন বলেন, এই আয়োজনের বেশ কিছু গানই শ্রোতাপ্রিয়তা পেয়েছে। তবে আমার গাওয়া এই গানটি এমন সাড়া পাবে, তা ভাবতেও পারিন। আয়োজক এবং শ্রোতাদের প্রতি আমার কৃতজ্ঞ। আশা করছি গানটি আরো মানুষের কাছে পৌঁছাবে।

লোক গান ‘চেংড়া বন্ধুয়া’র কথা-সুর সংগৃহীত। নতুন করে এর সঙ্গীতায়োজন করেছেন জে কে মজলিশ। এই গানে গিটার বাজিয়েছেন সুমন, বেজ গিটারে ছিলেন নেওয়াজ, ড্রামসে আদনান রুশদি, পারকাশনে রনি, বাঁশিতে সোহাগ এবং দোতারায় ছিলেন আনন্দ।

ডেইলি বাংলাদেশ/এনএ