কুমেক হাসপাতালে আটজনের মৃত্যু, ভর্তি ১১৫
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=191771 LIMIT 1

ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৮ ১৪২৭,   ২১ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

কুমেক হাসপাতালে আটজনের মৃত্যু, ভর্তি ১১৫

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৩ ৩ জুলাই ২০২০   আপডেট: ১৭:০৬ ৩ জুলাই ২০২০

ফাইল ফটো

ফাইল ফটো

কুমিল্লায় করোনা পজিটিভ ও করোনা উপসর্গ নিয়ে মৃত্যুর সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘন্টায় কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে করোনাভাইরাস ও করোনা উপসর্গ নিয়ে আটজনের মৃত্যু হয়েছে। 

করোনা পজিটিভ নিয়ে একজন পুরুষ, একজন নারী এবং করোনা উপসর্গ নিয়ে ছয়জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের মধ্যে পাঁচজন পুরুষ ও তিনজন নারী রয়েছেন।

বর্তমানে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে ভর্তি আছে ১১৫ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ৩৯ জন ও করোনা উপসর্গ রয়েছে ৭৬ জনের। 

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের  সহকারি পরিচালক ডা. সাজেদা খাতুন এসব তথ্য জানিয়েছেন। 

তিনি জানান, আইসোলেশন ওয়ার্ডে উপসর্গ নিয়ে মারা যান চাঁদপুর ফরিদগঞ্জের আবদুর রশিদ, একই এলাকার হাসিনা বেগম, কুমিল্লার চৌদ্দগ্রামের আমানগন্ডা গ্রামের আবদুল হামিদ, করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে মারা যান কুমিল্লার লাকসামের শেফালী বেগম, উপসর্গ নিয়ে মারা যান কুমিল্লা সদর দক্ষিণের আবুল হোসেন, কুমিল্লার মুরাদনগরের লাভলী বেগম, চাঁদপুর ফরিদগঞ্জের মনু মিয়া, করোনা ওয়ার্ডে করোনা আক্রান্ত হয়ে মারা যান কুমিল্লার বরুড়ার তাজুল ইসলাম।

সূত্র জানায়, এপ্রিল থেকে এ পর্যন্ত এই হাসপাতালে করোনা পজিটিভ ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১৬৬ জন। এদের মধ্যে পজিটিভ ২৮ জন ও উপসর্গ ছিলো ১৩৮ জনের।

ডেইলি বাংলাদেশ/এমএইচ