Exim Bank
ঢাকা, রোববার ২২ এপ্রিল, ২০১৮
Advertisement
বিজ্ঞাপন দিন      

মৃত্যুসহ শাহরুখকে নিয়ে যেসব গুজব রটেছিল...

 বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫৪, ২ নভেম্বর ২০১৭

২৩৮ বার পঠিত

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউড কিং শাহরুখ খানের আজ ৫২তম জন্মদিন। শাহরুখের জন্মদিন সেলিব্রেট হচ্ছে শহরের অদূরেই সমু্দ্রশহর আলিবাগে। অভিনয়নৈপুণ্যে নিজেকে বানিয়েছেন বলিউডের বাদশাহ। আর এই বাদশাহকে নিয়ে বিভিন্ন সময়ে রটেছে নানা গুজব। তবে তা দক্ষ হাতে সামলেছেন কিং খান।

জন্মদিনে দেখে নেয়া যাক শাহরুখের জীবনের এমন কিছু গুজব, যা তিনি স্ট্রেট ব্যাটে উড়িয়ে দিয়েছেন।

শাহরুখের লাভ লাইফ
বলিউডে তাকে ‘কিং অব রোম্যান্স’ তকমা দেয়া হয়। তিনি জানিয়েছিলেন স্ত্রী গৌরী ছাড়া আর কারও সঙ্গে কখনও সম্পর্কে জড়াননি। তবে বলি মহলে শাহরুখ ও জুহি চাওলার সম্পর্ক নিয়ে নব্বইয়ের দশকে গসিপ চালু ছিল। এমনকি প্রিয়াংকা চোপড়ার সঙ্গে তার সম্পর্ক নিয়েও জল্পনা শুরু হয়।

আব্রাম নাকি আরিয়ানের ছেলে
একসময় গুজব রটে আব্রাম নাকি শাহরুখের নয়, বরং আরিয়ানের লাভ চাইল্ড। সেই গুজব দক্ষ হাতে সামলেছিলেন শাহরুখ খান। সেই সময় জানিয়েছিলেন, এ ধরনের গুজবের ফলে কতটা ক্ষতিগ্রস্ত হয়েছে তার পরিবার।

মৃত্যু নিয়ে গুজব
সেলেবদের মৃত্যু নিয়ে গুজব মাঝেমধ্যেই উঠে আসে শিরোনামে। শাহরুখও বাদ যাননি। কয়েক বছর আগে ইউরোপের এক মিডিয়ায় খবর রটে বিমান দুর্ঘটনায় মৃত্যু হয়েছে শাহরুখের। কিং খান নিজে সেই সময় জানিয়েছিলেন, ভারতের একটি বড় অংশের মানুষও সেই খবর প্রাথমিকভাবে বিশ্বাস করতে শুরু করেছিলেন।

বাহুবলীতে শাহরুখ
‘বাহুবলী: দ্য কনক্লুশান’ মুক্তির আগে শোনা গিয়েছিল ওই ছবিতে নাকি ক্যামিও চরিত্রে থাকবেন বলিউড কিং। কিন্তু ছবি মুক্তির পর দেখা যায় ওই খবর ছিল শুধুই গুজব।

সূত্র: আনন্দবাজার

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

সর্বাধিক পঠিত