মাশরাফির কন্ঠে ‘আই অ্যাম এ ডিস্কো ড্যান্সার’

আগামী ১৫ জানুয়ারি ঢাকায় শুরু হচ্ছে ত্রিদেশীয় সিরিজ। আর এই সিরিজ কে সামনে রেখে টানা অনুশীলনের পর জাতীয় দলের ক্রিকেটাররা পেয়েছেন মাত্র দুই দিনের ছুটি। তবে ধরেই নেওয়া হচ্ছিল স্টেডিয়ামুখী হবেন না কেউ। তবে দুপুরে জিমে উঁকি দিতেই ওয়ানডে অধিনায়ক মাশরাফির দেখা মেলে। সঙ্গে ছিল ছেলে সাহেল ও মেয়ে হুমাইরা।

বাবা মাশরাফি বিন মর্তুজা জিম করছে আর গাইছেন, ‘আই অ্যাম এ ডিস্কো ড্যান্সার…’। আর ছেলে সেই গানের তালে কোমর দুলিয়ে নেচে একাকার। গত ১১ জানুয়ারি মিরপুরের জিমে এভাবেই দেখা মিলল বাবা-ছেলের।

নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন মিমি!

জিমের পাশেই একাডেমি মাঠ। ফাঁকা মাঠে গিয়ে সন্তানদের কয়েকবার খেলতে বললেন মাশরাফি। সন্তানরা সে কথায় কান দিতে নারাজ। বাবার সংস্পর্শে জিমে থাকতেই যেন রাজ্যের আনন্দ পাচ্ছে হেল ও হুমাইরা।

নিজেকে ফিট রাখতে জিমে দিতে হয় বাড়তি সময়। তবে স্টেডিয়ামে এলে ছেলেমেয়েরাও সবার আগে ছুটে যায় জিমে। দুরন্তপনায় মাততে ওটাই তাদের পছন্দের জায়গা।

এক পর্যায়ে মাশরাফির অনেক অনুরোধে উপস্থিত সাংবাদিকদের নেচে দেখায় সাহেল। ছেলেকে হাততালি দিয়ে উৎসাহ দেন মাশরাফি বিন মর্তুজা নিজেই। সাহেল নাকি মজার আরেকটা জিনিস পারে। তবে সেটি কোনোভাবেই ‘ফাঁস’ হল না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *